ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরগুনায় জমির দখল নিয়ে সংঘর্ষে আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
বরগুনায় জমির দখল নিয়ে সংঘর্ষে আহত ৫ প্রতীকী ছবি

বরগুনা: বরগুনার আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের সোনাখালী গ্রামে বিরোধীয় জমির দখল নিয়ে সংঘর্ষে দুই নারীসহ পাঁচজন আহত হয়েছে।

শনিবার (২১ অক্টোবর) দুপুরে আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের সোনাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

পরে পরিবারের লোকজন আহতদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।  

আহতরা হলেন- শহিদুল গাজী (৪৫) তার স্ত্রী শাহিনুর বেগম (৩৫) বোন রেক্সোনা (২৭) এবং শহীদুল গাজীর ছেলে মাসুদ গাজী (১৮) গুরুতর আহত হয় এবং অপরপক্ষে নিজাম দর্জি (৩৫)।

জানা গেছে, আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের সোনাখালী গ্রামের শহিদুল গাজী ও নিজাম দর্জির মধ্যে ২৫ শতাংশ জমি নিয়ে প্রায় আট বছর ধরে দ্বন্দ্ব চলে আসছে। ওই দ্বন্দ্ব নিয়ে আদালতে মামলাও চলমান রয়েছে। শনিবার দুপুরে নিজাম দর্জি লোকজন নিয়ে শহিদুল গাজীর দখলে থাকা বিরোধীয় ওই জমি দখল করতে যায়। ওই সময় শহিদুল গাজী তার লোকজন নিয়ে বাঁধা দিলে উভয় পক্ষ দা লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখায়াত হোসেন তপু বলেন, সংঘর্ষের বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।