ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে পৃথক ঘটনায় মিলল ৩ মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২৩
রাজধানীতে পৃথক ঘটনায় মিলল ৩ মরদেহ

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় গুলিস্তান ও বাংলামোটর থেকে নারীসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন- অজ্ঞাত নারী (৫৫), অজ্ঞাত পুরুষ (৬০) ও আব্দুল বারেক (৩৩)।

মঙ্গলবার (২৪ অক্টোবর) ভোরে গুলিস্তান গোলাপ শাহ মাজারের পাশ থেকে অজ্ঞাত ওই ব্যক্তির মরদেহটি উদ্ধার করা হয়।

এ বিষয়ে পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান জানান, খবর পেয়ে ভোরে গুলিস্তান গোলাপ শাহ মাজারের পাশ থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। তিনি ভবঘুরে প্রকৃতির বলে জানা গেছে। অসুস্থতাজনিত কারণে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

এদিকে পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী জানান, সকাল ৯টার দিকে খবর পেয়ে বঙ্গবন্ধু স্টেডিয়ামের ৩ নম্বর গেটের ভেতর থেকে উদ্ধার করা হয় অজ্ঞাত ওই নারীর মরদেহ। তিনিও ভবঘুরে প্রকৃতির। অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এছাড়া রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুল হক জানান, সকাল ৮টার তিনি দিকে খবর পান, বাংলামোটর বৈশাখী হোটেলের সামনের রাস্তায় এক ব্যক্তি অচেতন অবস্থায় পড়ে আছেন। তখন সেখানে গিয়ে তাকে হাসপাতালে নিলে চিকিৎসক তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি আরও জানান, মরদেহের পকেটে থাকা পাসপোর্ট, এনআইডি কার্ডসহ কাগজপত্র থেকে তার নাম পরিচয় জানা গেছে। তার বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়ায়। বিদেশ যাওয়ার জন্য তিনি ঢাকায় এসেছিলেন মেডিকেল টেস্ট করাতে। ধারণা করা হচ্ছে, হঠাৎ অসুস্থ হয়ে তার মৃত্যু হয়েছে। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা ঢাকায় আসার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২৩
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।