ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোহাম্মদপুরে বাসের মধ্যে চালককে মারধরের অভিযোগ, ঢামেকে মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
মোহাম্মদপুরে বাসের মধ্যে চালককে মারধরের অভিযোগ, ঢামেকে মৃত্যু

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে একটি যাত্রীবাহী বাসের চালকের স্থানে বসা অবস্থায় রাসেল (৩২) নামে চালককে মারধরের অভিযোগ উঠেছে। পরে তিনি অসুস্থ হয়ে পড়লে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিলে তার মৃত্যু।

তাকে মারধরে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তার পরিবার।

মঙ্গলবার (২৪ অক্টোবর) পরিবারের লোকজন রাসেলকে অচেতন অবস্থায় ঢামেকে নিলে চিকিৎসক রাত সোয়া ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রাসেল শরীয়তপুর পালং উপজেলা এলাকার একটি গ্রামের মৃত আব্দুল হাকিম মাতব্বরের ছেলে। বর্তমানে তিনি রায়ের বাজার বুদ্ধিজীবী কবরস্থান ১ নম্বর গেটের পাশে একটি বাসায় স্ত্রী ও দুই সন্তান নিয়ে থাকতেন। পেশায় বাসচালক ছিলেন রাসেল।

হাসপাতালে তার ছোট ভাই মো. বাদশা অভিযোগ করেন, মঙ্গলবার বেলা ১২টার টার দিকে মোহাম্মদপুর বাসস্ট্যান্ড তিন রাস্তার মোড়ে বাসের লুকিং গ্লাস ভেঙে যাওয়াকে কেন্দ্র করে চালক রাসেলকে মারধর করেন অন্য স্টাফরা। এতে তিনি অসুস্থ হয়ে পড়লে একপর্যায়ে অন্যদের সহায়তায় বাসায় চলে যান। পরে রাতে তিনি আবার অসুস্থ হয়ে পড়লে তার পরিবারের লোকজন ঢামেকে নেন। সেখানে রাত সোয়া ১২টার দিকে চিকিৎসক রাসেলকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল হাসপাতালে পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আর বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।