ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে নারীকে হত্যা, গ্রেপ্তার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
গাজীপুরে নারীকে হত্যা, গ্রেপ্তার ১ গ্রেপ্তার: প্রতীকী ছবি

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানাধীন ইসলামপুর এলাকায় এক নারীকে হত্যার ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার মো. আবুল হোসেন (৪৭) দিনাজপুরের কাহারোল থানার কাঠনা এলাকার নাজির উদ্দিনের ছেলে।

হত্যাকাণ্ডের শিকার শিখা বেগম (৩৫) ময়মনসিংহের ত্রিশাল থানার কাটাখালি এলাকার সরোয়ার হোসেনের মেয়ে।

বুধবার (২৫ অক্টোবর) দুপুরে গাজীপুর মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) আবু তোরাব মো. শামছুর রহমান এ তথ্য জানান।

তিনি জানান, ইসলামপুর এলাকায় বাসা ভাড়া থেকে কারখানায় চাকরি করতো শিখা বেগম। গত মঙ্গলবার দুপুরে ওই বাসা থেকে শিখা বেগমের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মামলা হলে তথ্য প্রযুক্তির মাধ্যমে পুলিশ অভিযান চালিয়ে কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকা থেকে মো. আবুল হোসেনকে গ্রেপ্তার করে। পরে জিজ্ঞাসাবাদে আসামি মো. আবুল হোসেন পুলিশকে জানায়, শিখা বেগমের সঙ্গে প্রায় ২ বছর ধরে স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে গাজীপুরের বিভিন্ন এলাকায় বাসা ভাড়া থাকে আবুল হোসেন। গত ২১ অক্টোবর শিখা বেগমের ভাড়া বাসায় গিয়ে দুইজন রাতযাপন করে।  

পরদিন ২২ অক্টোবর বেলা ১১টার দিকে শিখা বেগমের সঙ্গে আবুল হোসেনের টাকা নিয়ে বাগবিতণ্ডা হয়। এ সময় শিখা বেগম ১৬ হাজার টাকা দাবি করে আবুল হোসেনের কাছে। টাকা দিতে অস্বীকার করলে শিখা বেগম ক্ষিপ্ত হয়ে আবুল হোসেনকে থাপ্পড় দেয় ও কলার চেপে ধরে। পরে আবুল হোসেন  ডিউটিতে যাওয়ার কথা বললে তাকে যেতে না দিয়ে রুমের ভেতর থেকে তালাবদ্ধ করে আটকে রাখে।  

এক পর্যায়ে আবুল হোসেন শিখা বেগমের গলা চেপে ধরে। পরে শিখা বেগম অচেতন হয়ে পড়ে। এ সময় শিখা বেগমকে কাঁথা দিয়ে পেঁচিয়ে ঘরের বাইরে থেকে ছিটকিনি লাগিয়ে পালিয়ে যায় আবুল হোসেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতনদের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩।
আরএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।