ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

পটুয়াখালীতে হরতাল বিরোধী প্রতিবাদ মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
পটুয়াখালীতে হরতাল বিরোধী প্রতিবাদ মিছিল

পটুয়াখালী: আগামীকাল সারাদেশে বিএনপির ডাকা হরতাল, অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে জানিয়ে বিক্ষোভ মিছিল করেছে পটুয়াখালী জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।  

শনিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় পটুয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি প্রতিবাদ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর ও ভিপি আব্দুল মান্নানের নেতৃত্ব মিছিলে পটুয়াখালী জেলা শ্রমিকলীগ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান, জেলা শ্রমিকলীগের সভাপতি তোফাজ্জেল হোসেন, জেলা যুবলীগের সহ সভাপতি  অ্যাড. জাহাঙ্গির হোসেন,  জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রিফাত হাসান সজিব, ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি কাউন্সিলর এস এম ফারুক, যুবলীগের দপ্তর সম্পাদক আতিকুজ্জামান নোমান, যুবলীগ নেতা মঈনখাঁন চানু, কলেজ ছাত্রলীগ নেতা মেহেদী হাসান মুন্নাসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মী  উপস্থিত ছিলেন। এ সময় জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুব লীগ, স্বেচ্ছাসেবকলীগ ও মহিলালীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করে।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর বলেন, আগামীকাল আমরা মাঠে থাকবো। যেকোনো ধরনের অরাজকতা, নৈরাজ্য ও বিশৃঙ্খলা প্রতিরোধে জেলা আওয়ামী লীগের নেতৃত্বে সব সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মাঠে থাকবে।  

এর আগে শনিবার ঢাকার নয়া পল্টনে শান্তিপূর্ণ মহাসমাবেশে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর হামলা, গুলিবর্ষণ এবং অসংখ্য নেতাকর্মী আহত করার প্রতিবাদে হরতাল কর্মসূচি ঘোষণা করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।

এদিকে, জেলা ও উপজেলা পর্যায়ে সর্বাত্মক হরতাল পালনে বিএনপি নেতাকর্মীদের সাংগঠনিক নির্দেশনা দিয়েছে জেলা বিএনপি। আগামীকাল সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত হরতাল সফল করতে বিএনপি নেতাকর্মীরা মাঠে থাকবে বলে জানান জেলা বিএনপির সদস্য অ্যাড. মুজিবুর রহমান টোটন।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।