ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

জাতীয়

হরতালে স্বাভাবিক কমলাপুর রেল স্টেশন, ছেড়ে গেছে ১৪ ট্রেন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
হরতালে স্বাভাবিক কমলাপুর রেল স্টেশন, ছেড়ে গেছে ১৪ ট্রেন

ঢাকা: সারা দেশে বিএনপি-জামায়াতের ডাকা হরতালের কোনো প্রভাব পড়েনি কমলাপুরের ঢাকা রেলওয়ে স্টেশনে। সকাল থেকে ১৪টি ট্রেন কমলাপুর ছেড়ে গেছে।

অন্যদিকে ঢাকায় যে ট্রেনগুলো আসার কথা তার সবগুলোই এসেছে যথাসময়ে।  

রোববার (২৯ অক্টোবর) সকাল থেকেই কমলাপুর স্টেশনে দেখা গেছে যাত্রীদের স্বাভাবিক ভিড়।  

কমলাপুরের নিরাপত্তা ব্যবস্থা নিয়েও সন্তুষ্টি প্রকাশ করেছে রেলওয়ে কর্তৃপক্ষ। স্টেশনে আগত যাত্রীদের নিরাপত্তা এবং ট্রেনের নিরাপত্তার জন্য বিপুলসংখ্যক আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে স্টেশনে অবস্থান করতে দেখা গেছে।  

সরেজমিনে দেখা যায়- তিস্তা, সুন্দরবন, মহানগর প্রভাতি, কর্ণফুলি, অগ্নিবীনা, চট্টলা এক্সপ্রেসসহ সব শিডিউল ট্রেন কমলাপুরে পৌঁছেছে সময় মতো। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কমলাপুর ছেড়ে গেছে ১৪ টি ট্রেন।

কমলাপুর রেল স্টেশনের ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ার বলেন, রোববার সারাদিনে ২৭ জোড়া ট্রেন ঢাকা ছেড়ে যাওয়ার কথা। এর মধ্যে শিডিউল অনুযায়ী ১৪টি ট্রেন ইতোমধ্যে ঢাকা ছেড়ে গেছে।  

বাকি ট্রেনগুলো যথাসময়ে ঢাকা ছাড়বে বলে জানান তিনি।  

ট্রেনের নিরাপত্তা নিয়ে এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ট্রেন ও যাত্রীদের নিরাপত্তার জন্য গতকাল থেকেই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সতর্ক অবস্থানে আছেন। আশা করছি কোনো ধরনের বিশৃঙ্খলা হবে না।  

হরতালের মধ্যে ট্রেন নির্বিঘ্নে চলচল করছে বলে অন্যান্য গণপরিবহনের তুলনায় যাত্রীদের চাপ একটু বেশি বলে জানান স্টেশন ম্যানেজার মাসুদ।  

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, অক্টোম্বর ২৯, ২০২৩
এনবি/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।