ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

তালাক দেওয়ায় স্ত্রীর নাক কাটলেন সাবেক স্বামী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
তালাক দেওয়ায় স্ত্রীর নাক কাটলেন সাবেক স্বামী আটক সাবেক স্বামী সাগর হোসেন ওরফে আব্দুস সালাম

সিরাজগঞ্জ: জেলার তাড়াশে সোনাভান খাতুন (৪৫) নামে এক গৃহবধূর নাক ও হাত কেটে দিয়েছেন তালাকপ্রাপ্ত স্বামী। এ ঘটনায় সাবেক স্বামী সাগর হোসেন ওরফে আব্দুস সালামকে (৫০) আটক করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের কর্ণঘোষ গ্রামে এ ঘটনা ঘটে।

আহত গৃহবধূ ওই গ্রামের মৃত সোনাউল্লার মেয়ে। আটক সাগর হোসেন পার্শ্ববর্তী মাধাইনগর ইউনিয়নের কাঞ্চনেশ্বর গ্রামের মৃত গোলাম মওলার ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নূরে আলম বলেন, অভিযুক্ত সাগর হোসেন ওরফে আব্দুস সালামকে রাতেই আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, অনুমান ২৪/২৫ বছর আগে সোনাভানে ও সাগর হোসেনের বিয়ে হয়। দীর্ঘ সাংসারিক জীবনে তাদের তিনটি সন্তানের জন্ম হয়। বিয়ের পর থেকেই কারণে-অকারণে সোনাভানের ওপর শারীরিক নির্যাতন চালিয়ে আসছিলেন সাগর হোসেন। দীর্ঘদিন নির্যাতন সহ্য করে আসছিলেন ওই গৃহবধূ। সম্প্রতি নির্যাতনের মাত্রা বেড়ে গেলে আর সইতে না পেরে মাস দুয়েক আগে বাধ্য হয়ে স্বামীকে তালাক দেন সোনাভান। এতে আরও ক্ষুব্ধ হন সাগর। বিভিন্ন সময়ে তাকে হুমকিও দিতে থাকেন।  

বৃহস্পতিবার (২ নভেম্বর) বিকেলে সোনাভান দেশীগ্রাম ইউনিয়ন পরিষদে থেকে বাড়ি ফেরার পথে সাগর হোসেন তার পথ আটকে হুমকি দিতে থাকেন। এক পর্যায়ে ধারালো রামদা বের করে এলোপাতাড়ি আঘাত করেন। এতে সোনভানের নাক কেটে মাটিতে পড়ে যায়। এরপর তার ডান হাতের কুনইয়ে কোপ দেন সাগর।  

পরে স্থানীয়রা সোনাভানকে উদ্ধার করে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  

খবর পেয়ে রাতেই রায়গঞ্জ উপজেলার ব্রহ্মগাছা এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত সাগর হোসেন ওরফে আব্দুস সালামকে আটক করে পুলিশ।

দেশীগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জ্ঞানেন্দ্র নাথ বসাক বলেন, শুনেছি স্বামীকে তালাক দেওয়ায় সোনাভান নামে এক গৃহবধূর নাক ও হাত কেটে দিয়েছে তার স্বামী সাগর হোসেন। এ বিষয়ে আমার কাছে কোনো অভিযোগ আসেনি।

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।