ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে চারটি উন্নয়ন প্রকল্পের ব্যয় ১২ কোটি টাকা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
হবিগঞ্জে চারটি উন্নয়ন প্রকল্পের ব্যয় ১২ কোটি টাকা

হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলায় সরকারের ১২ কোটি ১৫ লাখ টাকা ব্যয়ে চারটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

শনিবার (৪ নভেম্বর) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রকল্পগুলোর ভিত্তিপ্রস্তর স্থাপন এবং উদ্বোধনী ফলক উন্মোচন করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির।

 

এগুলোর মধ্যে ৪ কোটি ৫০ লাখ টাকায় নির্মিত দুইটি সড়কের উদ্বোধন এবং ৭ কোটি ৬৫ লাখ টাকা ব্যয়ে একটি সেতু ও আরেকটি সড়ক নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন।

সরকারের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) প্রকল্পগুলো বাস্তবায়ন করেছে।  

সাড়ে ৪ কোটি টাকায় বাস্তবায়ন হওয়া দুইটি প্রকল্পের একটি ৭৫ লাখ টাকা ব্যয়ে নিজামপুর ইউনিয়নে পাইকপাড়া ডিসি রোড থেকে সৈয়দপুর রাস্তা পুনর্বাসন কাজ এবং ৩ কোটি ৭৫ লাখ টাকায় একই ইউনিয়নের পাইকপাড়া-সাধুরবাজার সড়ক মেরামত ও রক্ষণাবেক্ষণ কাজ।

এছাড়া ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে ৯২ লাখ টাকায় রাজিউড়া ইউনিয়নের সাধুর বাজার ওলিপুর রোড থেকে ভাটঘুড়ি ভায়া সুতাং রেলস্টেশন শেরপুর সড়ক উন্নয়ন ও ভাটি শৈলজুড়া সড়কে ৬ কোটি ৭৩ লাখ টাকা ব্যয়ে সুতাং নদীর উপর ব্রিজ নির্মাণ।

এদিকে উদ্বোধনী ফলক উন্মোচন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে রাজিউড়া ইউনিয়নের সাধুর বাজারে এক জনসভার আয়োজন করা হয়। সেখানে সরকারি কর্মকর্তা এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।