ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

নীলফামারী জেলা সচিব সমিতির সভাপতি রশিদুল, সম্পাদক নূর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
নীলফামারী জেলা সচিব সমিতির সভাপতি রশিদুল, সম্পাদক নূর 

নীলফামারী: নীলফামারীর ইউনিয়ন পরিষদ (ইউপি) সচিবদের সংগঠন ‘জেলা সচিব সমিতি’র নির্বাচনে সভাপতি জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নের রশিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সদর উপজেলার চওড়া বড়গাছা ইউনিয়নের নূর ইসলাম।

এছাড়া সহ-সভাপতি হিসেবে সদরের ইটাখোলা ইউপির জহুরুল হক শাহ, সাংগঠনিক সম্পাদক হিসেবে ডোমার উপজেলার সোনারায় ইউপির রাজু আহমেদ ও সৈয়দপুর উপজেলার খাতা মধুপুর ইউনিয়নের জাকির হোসেন এবং অর্থ সম্পাদক হিসেবে সদরের চড়াইখোলা ইউনিয়নের মোস্তাক হোসেন নির্বাচিত হয়েছেন।

রোববার (৫ নভেম্বর) ইটাখোলায় সংগঠনের অস্থায়ী কার্যালয় থেকে বিজয়ীদের নাম ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির প্রধান মাহবুবুর রহমান।  

তিনি জানান, প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় তারা নির্বাচিত হয়েছেন। নির্বাচনে ৫৬ জন ভোটার ছিলেন। তিন সদস্যের নির্বাচন প্যানেল নির্বাচন সম্পন্ন করে।

রশিদুল ইসলাম টানা তৃতীয় মেয়াদে ও নূর ইসলাম টানা দ্বিতীয় মেয়াদে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হলেন।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক নূর ইসলাম জানান, ৩১ সদস্যের জেলা কমিটি গঠন করা হবে। আপাতত ছয়জনের আংশিক কমিটি গঠিত হয়েছে। দ্রুত পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।