ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে অবরোধে দেখা নেই বিএনপির, মাঠে আ.লীগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
সৈয়দপুরে অবরোধে দেখা নেই বিএনপির, মাঠে আ.লীগ

নীলফামারী: বিএনপির ডাকা অবরোধে সোমবার (৬ নভেম্বর) নীলফামারীর সৈয়দপুরে বিএনপির কোনো নেতাকর্মীকে মাঠে দেখা যায়নি। তবে মাঠে ছিলেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

স্থানীয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর সভাপতি রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক ও পৌরসভার মেয়র রাফিকা আক্তার জাহানের নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে হরতাল ও অবরোধবিরোধী মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করা দেখা গেছে।

এদিকে বিভিন্ন মোড় ঘুরে দেখা যায়, কোথাও হরতাল ও অবরোধের সমর্থনে পিকেটিং নেই। দূরপাল্লার বাসা ছাড়া সব ধরনের যান চলাচল চলাচল করেছে। দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান প্রতিদিনের মতো খোলা ছিল। সরকারি ও বেসরকারি বিভিন্ন দপ্তরের অন্যান্যে দিনের মতো কার্যক্রম স্বাভাবিক ছিল। দেশের বৃহত্তম সৈয়দপুর রেলওয়ে শ্রমিক-কর্মচারীরা যথনিয়মে কাজে যোগদান করে উৎপাদন অব্যাহত রেখেছেন। সৈয়দপুর বিমানবন্দর থেকে বিমান চলাচলে
কোনো ব্যাঘাত ঘটেনি। বাস চলাচল কম থাকলেও  রংপুর-সৈয়দপুর-দিনাজপুরে জরুরি কাজে মানুষ নিজস্ব মোটরসাইকেল বা অটোরিকশা যাতায়াত করছেন।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে গুরুত্বপূর্ণ স্থানগুলোতে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিবেশ স্বাভাবিক রাখার জন্য, বিভিন্ন জায়গায় সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনী মাঠে কাজ করছে। অবরোধের নামে কোথাও নৈরাজ্য করা হলে পুলিশ তা প্রতিহত করবে।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২৩
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।