ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজৈরে ইজিবাইকে বাসের ধাক্কা, নিহত ১, আহত ৩ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২৩
রাজৈরে ইজিবাইকে বাসের ধাক্কা, নিহত ১, আহত ৩  প্রতীকী ছবি

মাদারীপুর: মাদারীপুরের রাজৈর উপজেলার কামালদী এলাকায় বাসের ধাক্কায় ব্যাটারিচালিত ইজিবাইকের যাত্রী খোকন কুণ্ডু (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় নারীসহ আহত হয়েছেন তিনজন।

 

মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরের দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত খোকন মাদারীপুর সদর উপজেলার সমাদ্দার বাজিতপুর গ্রামের আশুতোষ কুণ্ডুর ছেলে।  

আহতরা হলেন- একই উপজেলার মস্তফাপুরের সজল বেপারী (৩৫), তার স্ত্রী সুমাইয়া বেগম (২২) ও একই এলাকার ইজিবাইকচালক শাহাবুদ্দিন ফকির (৫০)। হতাহতরা সবাই ইজিবাইকের যাত্রী।   

জানা গেছে, মস্তফাপুর থেকে যাত্রী নিয়ে রাজৈরের দিকে আসছিল ইজিবাইকটি। পথে ঢাকা থেকে আসা বরিশালগামী সাকুরা পরিবহনের একটি বাস ইজিবাইকটিকে ধাক্কায় দেয়। এতে ঘটনাস্থলেই খোকনের মৃত্যু হয় এবং আহত হন তিনজন। হতাহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকায় পাঠান। এদের মধ্যে ইজিবাইকচালক শাহাবুদ্দিনের অবস্থা আশঙ্কাজনক।

মস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বিজয় প্রসাদ রায় জানান, ইজিবাইকটিকে ধাক্কা দেওয়া বাসটি জব্দ করা হয়েছে। তবে ঘটনার পর বাসচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।