ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ময়মনসিংহে নিহত চারজনের মধ্যে দুজনের পরিচয় মিলেছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২৩
ময়মনসিংহে নিহত চারজনের মধ্যে দুজনের পরিচয় মিলেছে

ময়মনসিংহ: ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে বিলবোর্ডের পিলারে যাত্রীবাহী বাসের ধাক্কায় চারজন নিহত হওয়ার ঘটনায় দুই জনের পরিচয় মিলেছে। তবে এখন পর্যন্ত নিহত অপর দুজনের পরিচয় পাওয়া যায়নি।

সোমবার (৬ নভেম্বর) রাত সাড়ে ১২টার দিকে ময়মনসিংহ নগরীর শিকারিকান্দা এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বাস দুর্ঘটনায় তারা নিহত হন।

নিহতরা হলেন- বাসের সুপারভাইজার রকিব মিয়া (৩২)। তিনি জেলার ত্রিশাল উপজেলার ধানীখলা চর কুমারিয়া এলাকার শাহজাহান সরকারের ছেলে। অপরজন চালকের সহকারী আবুল হোসেন সাদ্দাম (৫৫)। তিনি কুমিল্লা জেলার কচুয়া উপজেলার রুস্তম আলীর ছেলে। নিহত বাকিদের পরিচয় জানার চেষ্টা চলছে।

এ ঘটনায় আহত হয়েছে আরও ৪০ জন। তাদের মধ্যে অনেকেই প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল থেকে বেরিয়ে গেলেও এখনও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে অনেকে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এ তথ্য নিশ্চিত করে জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শেরপুরগামী ফাইয়াজ অ্যান্ড তাজ ট্রাভেলসের যাত্রীবাহী একটি বাস ময়মনসিংহ শহরের দিকে আসছিল। এ সময় বাসটি নগরীর শিকারিকান্দা এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি পিকআপকে ধাক্কা দিয়ে সড়কের পাশে ছিটকে ফেলে দেয়। সেই সঙ্গে বাসটি মহাসড়কের ডিভাইডারে অবস্থিত বিলবোর্ডের পিলারে ধাক্কা দিলে বিলবোর্ডটি ভেঙে পড়ে যায় এবং বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে এ হতাহতের ঘটনা ঘটে।

এদিকে দুর্ঘটনার শিকার ফায়াজ পরিবহনের বাসটির চালক বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন বলে জানিয়েছে দুর্ঘটনায় আহত বাস যাত্রী মো. শফিকুল ইসলাম। তিনি শেরপুরের ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের ভালুকা গ্রামে বাসিন্দা। তিনি গাজীপুরের সালনা এলাকায় বসবাস করে এমব্রয়ডারির কাজ করেন।

গতকাল রাত পৌনে ১১টার দিকে আহত শফিকুল ইসলাম গ্রামের বাড়িতে যাওয়ার উদ্দেশে গাজীপুর চৌরাস্তা থেকে শেরপুরগামী ফাইয়াজ অ্যান্ড তাজ নামের বাসে ওঠেন। চালক বাসটি বেপরোয়া গতিতে চালাতে থাকলে যাত্রীরা তাকে বার বার সতর্ক করেন। অবশেষে তার এই বেপরোয়া গতির কারণেই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয় বলেও জানায় আহত যাত্রী শফিকুল ইসলাম।

এ ঘটনায় চালকও নিহত হয়েছেন বলে ধারণা করছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দসহ সংশ্লিষ্টরা। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।  

** চালকের বেপরোয়া গতির কারণেই দুর্ঘটনার শিকার বাস যাত্রীরা
** ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।