ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সায়দাবাদে ভবনের পাঁচতলায় মিলল অর্ধগলিত মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২৩
সায়দাবাদে ভবনের পাঁচতলায় মিলল অর্ধগলিত মরদেহ মরদেহ উদ্ধার: প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর সায়েদাবাদ এলাকার একটি ভবনের পাঁচতলা থেকে আব্দুল খালেক (৫০) নামে এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা দুই থেকে তিনদিন আগে দুর্বৃত্তরা তাকে হত্যা করেছে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে যাত্রাবাড়ী সায়দাবাদ সরদার গলির ১০/৩ ভবনের পাঁচতলা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম এ তথ্য নিশ্চিত করে জানান, ওই পাঁচতলা ভবনের একটি রুম নিয়ে আব্দুল খালেক একাই ভাড়া থাকতেন। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় বিবস্ত্র অবস্থায় অর্ধগলিত মরদেহ পড়ে আছে। মৃত ব্যক্তির শরীরের কয়েক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে দুই থেকে তিনদিন আগে তাকে হত্যা করে পেছনের দরজা দিয়ে দুর্বৃত্তরা পালিয়ে গেছে। তবে মেইন দরজা ভেতর থেকে আটকানো ছিল, সেটি ভেঙে প্রবেশ করা হয় রুমে।

মৃতের পরিচিত এনামুল হক জানান, আব্দুল খালেক অবিবাহিত ছিলেন। তিনি ওই পঞ্চম তলার একটি রুমে একা থাকতেন। তিনি একটি পরিবহনের সঙ্গে সম্পৃক্তের পাশাপাশি পরিবহন ইউনিয়নের সদস্য ছিলেন। গত পরশুদিন সুজন পরিবহন থেকে আব্দুল খালেকের মোবাইলে ফোন দিয়ে পাচ্ছিল না তারা। পরে আজকে তার ভাড়া বাসায় গিয়ে ডাকাডাকি করলে কোনো সাড়া শব্দ না পেলে পুলিশকে বিষয়টি জানানো হয়। মৃতের বাড়ি নাটোর জেলা এলাকায়।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।