ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নির্বাচনে ধ্বংসাত্মক কাজ করলে প্রচলিত আইনে ব্যবস্থা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
নির্বাচনে ধ্বংসাত্মক কাজ করলে প্রচলিত আইনে ব্যবস্থা

হবিগঞ্জ: যদি কোনো রাজনৈতিক দল নির্বাচনে না এসে ধ্বংসাত্মক কাজ করে তাহলে প্রচলিত আইনে সেই দলটির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।

শনিবার (১১ নভেম্বর) হবিগঞ্জ পৌরসভায় প্রায় ১০ কোটি টাকা ব্যয়ে নির্মিত পানি শোধনাগারের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, সংবিধান অনুযায়ী যথাসময়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশন সব রাজনৈতিক দলের প্রতি আহ্বান জানিয়েছে। সব দলেরই নির্বাচনে অংশ নেওয়ার অধিকার আছে।

তিনি আরও বলেন, বিএনপি স্বাধীনতার বিরোধিতা করেছে। এখনও তারা দেশকে অসম্মানিত করতে চায়। তবে জনগণ আর তাদের সেই সুযোগ দেবে না।

এ সময় হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি, অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি, সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী এবং হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।