ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে বিএনপির মিছিলে লাঠিচার্জ, আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
ফেনীতে বিএনপির মিছিলে লাঠিচার্জ, আটক ৪

ফেনী: অবরোধ কর্মসূচির সমর্থনে ফেনীতে বিএনপির মিছিলে লাঠিচার্জ করেছে পুলিশ। এসময় ৪ বিএনপি নেতাকে আটক করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি নেতারা।

রোববার (১২ নভেম্বর) সকাল ৭টার দিকে অবরোধের সমর্থনে শহরের দাউদপুল থেকে মিছিল নিয়ে একটু সামনে এলেই পুলিশ পথরোধ করে। এসময় নেতাকর্মীরা সড়কে বসে অবরোধের চেষ্টা করলে পুলিশ তাদের সরিয়ে দেয়।

জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল বলেন, শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশি বাধা ও অতর্কিত হামলায় অন্তত ২০ জন নেতাকর্মী আহত হয়েছেন। আমাদের মিছিলটি দাউদপুল থেকে ৫ মিনিট সামনে আসার পরেই পুলিশ ঘিরে ফেলে।  

তিনি আরও বলেন, মিছিল থেকে ফেনী পৌর বিএনপির আহ্বায়ক দেলোয়ার হোসেন বাবুল, ধর্মপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন পাটোয়ারী, কালিদহ ইউনিয়ন বিএনপি নেতা মহি উদ্দিন, ছাত্রদল নেতা আরমানকে আটক করেছে পুলিশ। এসময় ফেনী পৌর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন ভুঁইয়া মারাত্মক আহত হয়েছেন।

ফেনী পুলিশ সুপার জাকির হাসান বলেন, কেউ নাশকতার চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না। যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পুলিশ সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
এসএইচডি/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।