ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে দাঁড়িয়ে থাকা সাউদিয়া পরিবহনে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
ফরিদপুরে দাঁড়িয়ে থাকা সাউদিয়া পরিবহনে আগুন

ফরিদপুর: ফরিদপুর শহরের নতুন বাসস্ট্যান্ডে পার্ক করে রাখা সাউদিয়া পরিবহন নামে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।  আগুনে বাসের ভেতরের সম্পূর্ণ অংশ পুড়ে গেছে।

এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সোমবার (১৩ নভেম্বর) সকালে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  এর আগে সোমবার ভোরে এ ঘটনা ঘটে।

বাস মালিক ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার তিন/চারজন দুষ্কৃতকারী মোটরসাইকেলে এসে শহরের নতুন বাসস্ট্যান্ডে পার্ক করে রাখা মনিরুল ইসলাম ফরহাদের মালিকানাধীন একটি বাসে (যার নম্বর ফরিদপুর-ব ১১ ০০২৪) আগুন দিয়ে পালিয়ে যায়। পরে ওই বাসের হেলপার জেলা পুলিশ কন্ট্রোল রুমকে বিষয়টি জানালে স্থানীয় ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে বাসের ভেতরের সম্পূর্ণ অংশ পুড়ে যায়। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সুভাষ বাড়ৈই বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

এ বিষয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন বলেন, রোববার রাত ৩টার দিকে বাসস্ট্যান্ডে পার্কিং করে রাখা সাউদিয়া পরিবহনের একটি বাসে দুষ্কৃতকারীরা আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে যায়। এ বিষয়ে পুলিশ কাজ করছে। তদন্ত করে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।