ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পদ্মা সেতুর এক্সপ্রেসওয়েতে বাস দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২৩
পদ্মা সেতুর এক্সপ্রেসওয়েতে বাস দুর্ঘটনায় নিহত ২

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় পদ্মা সেতুর এক্সপ্রেসওয়েতে বাস দুর্ঘটনায় দুই যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত পাঁচজন।

 

শুক্রবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার কেউটখালি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ঢাকামুখী লেনে দোলা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকে ধাক্কা দেয়। এতে বাসের সাত যাত্রী গুরুতর আহত হন। এ অবস্থায় তাদের উদ্ধার করে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।
 
আহতরা হলেন- বরিশালের নাজিরপুর উপজেলার পুরুবি রায় (২৬), গোপালগঞ্জের মোকসেদপুর উপজেলার জাহিদ হাসান (২৮), পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার দ্বীপ হাওলাদার (২৪), পিরোজপুরের একরাম (৩৩) ও রাখি (২৩)।

শ্রীনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের ইনচার্জ মাহফুজ রিভেন বলেন, আহত পাঁচজনকে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।