ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইসলামী আন্দোলন বাংলাদেশের কর্মীকে তুলে নিয়ে হাতুড়িপেটা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
ইসলামী আন্দোলন বাংলাদেশের কর্মীকে তুলে নিয়ে হাতুড়িপেটা

নাটোর: নাটোরে ইসলামী আন্দোলন বাংলাদেশের কর্মী ও সদর উপজেলার মাঝদীঘা নূরানী হাফেজিয়া মাদরাসার মুহতামিম মাওলানা সাইদুল ইসলামকে (৩৮) হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে মাদরাসা থেকে মাইক্রোবাসে তুলে নিয়ে হাতুড়িপেটা করে চার কিলোমিটার দূরে সড়কের পাশে ফেলে গেছে মুখোশধারী দুর্বৃত্তরা।

 

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত মাওলানা সাইদুল ইসলাম সদর উপজেলার মাঝদিঘা পূর্ব পাড়ার আবদুর রহমানের ছেলে।

পুলিশ, মাদরাসা কর্তৃপক্ষ ও এলাকাবাসী বাংলানিউজকে জানান, শুক্রবার মাগরিবের নামাজ শেষে মাদরাসার একটি কক্ষে কোরআন তোলাওয়াত করেছিলেন মাওলানা সাইদুল ইসলাম। এ সময় মাদরাসা প্রাঙ্গণে কালো একটি মাইক্রোবাসে ৫/৬ জন যুবক এসে তাকে তুলে নিয়ে যায়। পরে হাতুড়ি, রড দিয়ে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত জখম করে চার কিলোমিটার দূরে চিকুর মোড় এলাকায় সড়কের পাশে ফেলে রেখে যায়। পরে স্থানীয় জনসাধারণ তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বাংলানিউজকে জানান, ঘটনাটি শুনে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ব্যাপারে অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অপরদিকে নাশকতার মামলায় জেলার বড়াইগ্রামের জোয়াড়ী ইউনিয়ন জামায়াতের নায়েবে আমির ইব্রাহিম পাটোয়ারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল আযম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়:১০৩২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।