ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় নৈশপ্রহরীদের বেঁধে স্বর্ণের দোকানে ডাকাতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
ফতুল্লায় নৈশপ্রহরীদের বেঁধে স্বর্ণের দোকানে ডাকাতি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় নৈশপ্রহরীদের বেঁধে একটি স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

শনিবার (১৮ নভেম্বর) ভোরে ফতুল্লার দাপা পিলকুনি পাঁচতলা এলাকায় নিউ আলিফ জুয়েলার্সে এ ঘটনা ঘটে।

দোকানের কর্মচারী আসিফ হাসান জানান, দোকানের মালিক আল হাসান তার স্ত্রীর মামলায় বর্তমানে কারাগারে রয়েছেন। তার অবর্তমানে তার বাবা জাহিদ মিয়া দোকানের দেখাশোনা করেন। গতরাতে দোকান বন্ধ করে যাওয়ার সময় বাইরের দুটি শাটারে ৭টি তালা দিয়ে রেখেছিলাম। এর মধ্যে ৪টি তালা ডাকাতরা কেটে দোকানের ভেতরে প্রবেশ করে দেড়শ ভরি রূপা, কাঁচের গ্লাসের ভেতরে সাজানো চার ভরি স্বর্ণের অলংকার, ক্যাশ থেকে নগদ ২০-২৫ হাজার টাকা এবং বিভিন্ন লোকজনের বন্ধক রাখা বিপুল পরিমাণ স্বর্ণের অলংকার ডাকাতরা নিয়ে গেছে। তবে বন্ধক রাখা অলংকারের পরিমাণ জানা নেই তার।

নৈশপ্রহরী রানা জানান, তার সঙ্গে কবির নামে আরেকজন প্রহরী আছে। তারা দুজন এলাকায় রাতে ডিউটি করার সময় ভোরে একটি পিকআপ ভ্যানে করে ৭-৮ জন মুখোশধারী যুবক আসেন। তারা এসেই তাদের দুজনকে হাত পা মুখ ও চোখ বেঁধে গাড়িতে আটকে রাখেন। এরপর ডাকাতরা দোকানের তালা কেটে ডাকাতি শেষে চলে যাওয়ার সময় তাদের দুজনকে সড়কে ফেলে যায়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনার আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ডাকাতদের শনাক্ত করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।