ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

অবরোধের প্রথম ২৪ ঘণ্টায় ১০ গাড়িতে আগুন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
অবরোধের প্রথম ২৪ ঘণ্টায় ১০ গাড়িতে আগুন ফাইল ছবি

ঢাকা: বিএনপি-জামায়াতের ৪৮ ঘণ্টার অবরোধের প্রথম ২৪ ঘণ্টায় ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ১০টি যানবাহনে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার (২৭ নভেম্বর) ফায়ার সার্ভিস সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা শাজাহান শিকদার এ তথ্য জানান।

সপ্তম দফায় গত রোববার (২৬ নভেম্বর) ভোর ৬টা থেকে ৪৮ ঘণ্টার অবরোধ পালন করছে বিএনপি-জামায়াত ও তাদের যুগপৎ আন্দোলনের সঙ্গীরা।

শাজাহান শিকদার বাংলানিউজকে বলেন, গত রোববার ভোর ৬টা থেকে থেকে সোমবার (২৭ নভেম্বর) ভোর ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ১০টি যানবাহনে আগুন লাগানোর সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস।

এর মধ্যে ঢাকা সিটিতে ১টি, নওগাঁয় ১টি, কিশোরগঞ্জে ১টি, খাগড়াছড়িতে ১টি, দিনাজপুরে ১টি, রাজশাহীতে ১টি, নাটোরে ৩টি ও সিলেটে ১টি যানবাহনে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এসব ঘটনায় ৫টি বাস, ৪টি ট্রাক ও ১টি কাভার্ড ভ্যান ক্ষতিগ্রস্ত হয়। এই আগুন নেভাতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ১৫ ইউনিট ও ৭৫ জনবল কাজ করেছে।

ফায়ার সার্ভিস বলছে, ২৮ অক্টোবর থেকে সোমবার ভোর ৬টা পর্যন্ত দুর্বৃত্তদের মোট ২১৮টি অগ্নিসন্ত্রাসের (কয়েকটি স্থাপনা ও যানবাহনে) খবর পেয়েছে ফায়ার সার্ভিস।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।