ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

জাতীয়

বরিশালে ভ্যান থেকে ছিটকে পড়ে অন্তঃসত্ত্বা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
বরিশালে ভ্যান থেকে ছিটকে পড়ে অন্তঃসত্ত্বা নিহত ছবি: প্রতীকী

বরিশাল: বরিশালের গৌরনদী উপজেলায় ইঞ্জিনচালিত ভ্যান থেকে ছিটকে পড়ে প্রাণ হারিয়েছেন মোসা. শিলা (২২) নামে পাঁচ মাসের এক অন্তঃসত্ত্বা গৃহবধূ।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার শাহজিরা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

শিলা উপজেলার উত্তর সাকোকাঠি গ্রামের মো. সোহান শেখের স্ত্রী।  

উপজেলার শরিকল ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য রনি মোল্লা বলেন, মাদক মামলার আসামি হিসেবে সোহান শেখ কারাগারে রয়েছেন। সকালে স্বামীর সঙ্গে দেখা করতে ইঞ্জিনচালিত অটোভ্যানে রওনা দিয়েছিলেন শিলা। শাহজিরা গ্রামে পৌঁছালে সামনে একটি অটোরিকশা পড়লে দ্রুতগতির ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে চলে যায়। ভ্যানের একটি চাকা রাস্তার পাশে থাকা ড্রেজারের পাইপের ওপর উঠে গেলে গৃহবধূ শিলা ছিটকে পড়েন। এসময় তিনি রাস্তার অপর পাশ দিয়ে যাওয়া ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন।  

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ফোরকান হোসেন হাওলাদার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ট্রাক আটক করা হয়েছে। তবে ভ্যানসহ চালক পালিয়ে গেছেন।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।