ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

জাতীয়

হরতাল সমর্থনে মশাল মিছিলে গিয়ে ট্রাক ভাঙচুর, আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
হরতাল সমর্থনে মশাল মিছিলে গিয়ে ট্রাক ভাঙচুর, আটক ১

নারায়ণগঞ্জ: হরতাল সমর্থনে ফতুল্লায় থানা যুবদল ও স্বেচ্ছাসেবক দলের মশাল মিছিল থেকে দুটি ট্রাকে ভাঙচুর ও অগ্নিসংযোগের চেষ্টার ঘটনা ঘটেছে। এসময় থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিবকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাতে ফতুল্লার পঞ্চবটী মুক্তারপুর সড়কের বিসিক এলাকায় এ মশাল মিছিল ও ট্রাক দুটিতে ভাঙচুর ও অগ্নিসংযোগের চেষ্টার ঘটনা ঘটে।

জানা যায়, রাতে বিসিক সড়কে শতাধিক নেতাকর্মী নিয়ে মশাল মিছিল বের করেন থানা যুবদল ও স্বেচ্ছাসেবক দল। এতে নেতৃত্ব দেন থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল মাহমুদ। মিছিল থেকে হরতালের সমর্থনে নানা স্লোগান দিয়ে নেতাকর্মীরা একটি তেলবাহী ট্রাক ও একটি কাভার্ডভ্যানে ভাঙচুর চালায় ও অগ্নিসংযোগের চেষ্টা করে। এসময় খবর পেয়ে ফতুল্লা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ধাওয়া দিয়ে রাসেল মাহমুদকে আটক করেছে।

ফতু্ল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া জানান, রাতে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে ট্রাকে ভাঙচুরকারীরা পালিয়ে যায়। পরবর্তীতে পুলিশ ধাওয়া করে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল মাহামুদকে আটক করে।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
এমআরপি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।