ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে ঘরের ছাদে মিলল বোমা সদৃশ বস্তু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২৩
মেহেরপুরে ঘরের ছাদে মিলল বোমা সদৃশ বস্তু

মেহেরপুর: জেলার সদর উপজেলার পিরোজপুর গ্রামে কলা ব্যবসায়ীর ঘরের ছাদ থেকে দুইটি বোমা সদৃশ বস্তু উদ্ধার করেছে মেহেরপুর সদর থানা পুলিশ ও র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)।

শনিবার (২ ডিসেম্বর) দুপুরের দিকে পিরোজপুর গ্রামের নঈমুদ্দীনের ছেলে কলা ব্যবসায়ী মিঠুন আলীর বাড়ির ছাদ থেকে ওই বস্তু দুটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, মিঠুন আলীর বাড়ির ছাদে কে বা কারা একটি সিমেন্টের ব্যাগে লাল কসটেপ মোড়ানো দুইটি বোমা সদৃশ কৌটা ও পত্রিকার কাগজে মোড়ানো অবস্থায় একটি অজ্ঞাত বস্তু দেখতে পান। পরে পুলিশ ও র‍্যাবকে খবর দিলে, তারা বস্তু দুটি পানি ভর্তি বালতিতে করে থানায় নিয়ে যায়।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রাথমিক তদন্তে মনে হয়েছে এটা ষড়যন্ত্র। বাড়ির মালিক মিঠুনকে ফাঁসাতে তার প্রতিপক্ষরা বাড়ির ছাদে বোমা সদৃশ বস্তু রেখে গেছেন। তবে, বস্তু দুটি বোমা কিনা পরীক্ষা করার জন্য খুলনা থেকে বোমা ডিসপোজাল ইউনিট আসছে। তাদের পরীক্ষার পর এটা বলা যাবে। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।