ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে জামানতের টাকা না দেওয়ায় আফাজউদ্দিনের মনোনয়নপত্র বাতিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২৩
রূপগঞ্জে জামানতের টাকা না দেওয়ায় আফাজউদ্দিনের মনোনয়নপত্র বাতিল

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ১ (রূপগঞ্জ) আসনে ১০ জন প্রার্থীর মধ্যে ৯ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করেছে নির্বাচন কমিশন। তবে জামানতের টাকা জমা না দেওয়ায় বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রার্থী আফাজউদ্দিন মোল্লার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) সকাল ১০টায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে প্রার্থীদের উপস্থিতিতে বৈধ ও বাতিল প্রার্থীদের বাছাই অনুষ্ঠিত হয়।

এসময় বিভিন্ন দপ্তরের প্রতিনিধিদের উপস্থিতিতে জেলা রিটার্নিং কর্মকর্তা মাহমুদুল হক প্রার্থীদের বাছাই শেষে বৈধ ও বাতিল প্রার্থীদের নাম ঘোষণা করেন।

বৈধ প্রার্থীরা হলেন- গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতিক, আওয়ামী লীগ), তৈমুর আলম খন্দকার (তৃণমূল বিএনপি), শাহাজাহান ভুইয়া (স্বতন্ত্র), গাজী গোলাম মর্তুজা (স্বতন্ত্র), মো. হাবিবুর রহমান (স্বতন্ত্র), মো. জোবায়ের আলম (স্বতন্ত্র), মো. সাইফুল ইসলাম (স্বতন্ত্র), মো. জয়নাল আবেদীন চৌধুরী (স্বতন্ত্র) ও একেএম শহিদুল ইসলাম (ইসলামি ফ্রন্ট বাংলাদেশ)।

এছাড়া জামানতের টাকা জমা না দেওয়ায় আফাজউদ্দিন মোল্লার (বাংলাদেশ সুপ্রিম পার্টি) মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়। তবে তিনি এ ব্যাপারে নির্ধারিত সময়ের মধ্যে আপিল করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২৩
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।