ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদ্রাসাছাত্রী ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২৩
মাদ্রাসাছাত্রী ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় মাদ্রাসাছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি কাজল মাঝিকে (৩০) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (০৪ ডিসেম্বর) সন্ধ্যায় র‌্যাব-৮ এর মিডিয়া সেল এ তথ্য নিশ্চিত করেছে।

গ্রেপ্তার কাজল বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার পূর্ষ ষট্টি এলাকার মান্নান মাঝির ছেলে।  

এর আগে গাজীপুর জেলার বাসন ধানাধীন এলাকায় র‌্যাব-৮ ও র‌্যাব-৩ ক্যাম্পের সদস্যরা যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

র‌্যাব জানায়, গত ২৯ নভেম্বর সকালে ১৬ বছরের ভিকটিম ও তার বন্ধু মো. ইমন মেহেন্দিগঞ্জ থানাধীন উলানিয়া বাজারের নদীর পাড়ে ঘুরতে যায়। এ সময় কাজলসহ অন্য আসামিরা তাদের পরিচয় জানতে চায় ও অকথ্য ভাষায় গালিগালাজ করে। কথা কাটাকাটির একপর্যায়ে আসামিরা ভয়ভীতি দেখিয়ে এক লাখ টাকা দাবি করে। দুর্বৃত্তরা ভিকটিম ও তার বন্ধুর সঙ্গে থাকা দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। কাজল তার অন্য সহযোগীদের সহায়তায় ভিকটিমের বন্ধু ইমনকে আলাদা করে নিয়ে যায় এবং পরে ভিকটিমকে পূর্ব হর্নি এলাকার একটি বাগানের মধ্যে নিয়ে যায়। সেখানে কাজল ও তার সহযোগী রাসেল চৌকিদার ভয়ভীতি দেখিয়ে ভিকটিমকে ধর্ষণ করে। পরে ভিকটিম বাদী হয়ে এ ঘটনায় মেহেন্দিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে।  

র‌্যাবের মিডিয়া সেল জানায়, মেহেন্দীগঞ্জ থানা থেকে আসামিকে গ্রেপ্তারের জন্য র‌্যাব-৮, বরিশালের কাছে একটি আধিযাচন পত্র পাঠায়। পরে র‌্যাব-৮ ছায়াতদন্ত করে আধুনিক তথ্য ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামিদের অবস্থান শনাক্ত করে র‌্যাব-৩ এর সঙ্গে যৌথ অভিযান পরিচালনা করে আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২৩
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।