ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রীর মৃত্যুর শোকে কাঁদতে কাঁদতে মারা গেলেন স্বামী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
স্ত্রীর মৃত্যুর শোকে কাঁদতে কাঁদতে মারা গেলেন স্বামী

পাবনা: স্ত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে কাঁদতে কাঁদতে ১০ মিনিট পরে স্বামীও মৃত্যুর কোলে ঢলে পড়লেন।  

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় পাবনার ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই হৃদয়বিদারক ঘটনাটি ঘটেছে।

দশ মিনিটের ব্যবধানে এই দম্পতির মৃত্যুর খবরে গোটা হাসপাতালজুড়ে শোকের ছায়া নেমে আসে।

এ দম্পতি হলেন -  পারভাঙ্গুড়া ইউনিয়নের চক্রপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে সরোয়ার (৩৬) ও তার স্ত্রী লাইলী খাতুন (৩০)।  

স্থানীয় সূত্রে জানা যায়, গত দু-দিন আগে অসুস্থ হয়ে শয্যাশায়ী হয়ে পড়েন স্ত্রী লাইলী খাতুন। এক পর্যায়ে মঙ্গলবার বিকেলে শারীরিক অবস্থার অবনতি ঘটলে লাইলীকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসেন তার স্বামী সরোয়ার। এর কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় লাইলীর। এ সময় চিৎকার করে কান্না করতে থাকেন স্বামী সরোয়ার।  

স্ত্রীর মৃত্যুর ১০ মিনিট পর তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক চেষ্টা করেও সরোয়ারের জ্ঞান ফেরাতে পারেননি।  

ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ফাহমিদা সুলতানা বলেন, স্ত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে তার স্বামী হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করতে পারে। মানুষ হঠাৎ করে বেশি শক সইতে না পেরে এমন ঘটনা ঘটতে পারে।

ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ডের সাবেক সদস্য (মেম্বার) নুরুল ইসলাম বলেন, অল্প বয়সে স্বামী-স্ত্রী এমন মৃত্যুতে গ্রামের সবাই শোকাহত। আজ বুধবার সাকাল ১০ টায় স্থানীয় স্কুল মাঠে তাদের দুইজনের জানাজা অনুষ্ঠিত হয়েছে। পরে নিজ গ্রামের কবরস্থানে তাদের দাফন করা হয়েছে।

প্রায় একযুগ আগে নিজেরাই পছন্দ করে বিয়ে করেন সরোয়ার ও লাইলী। সংসারে অভাব অনটন থাকলেও স্বামী স্ত্রীর মধ্যে ভালোবাসার কোনো অভাব ছিল না। তাদের আট বছরের এক সন্তানকে নিয়ে ছিল সুখের সংসার।  

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad