ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জামালপুরে জমির বিরোধে বৃদ্ধাকে হত্যার অভিযোগ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
জামালপুরে জমির বিরোধে বৃদ্ধাকে হত্যার অভিযোগ  ফাইল ফটো

জামালপুর: জামালপুরের ইসলামপুরে মজিয়া খাতুন (৬০) নামে এক বৃদ্ধাকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জিজ্ঞেসাবাদের জন্য মোস্তফা (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকালে উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের বোলাকীপাড়া টুংরাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।  

নিহত মজিয়া খাতুন জামালপুরের ইসলামপুর উপজেলার গোয়ালের চর ইউনিয়নের টুংরাপাড়া গ্রামের মৃত ময়দান আলীর স্ত্রী।

নিহতের স্বজনরা জানান, নিহত মজিয়ার জমিতে ঘর তুলে সাবেক স্বামীর সন্তান আলাল এবং দুলাল। আজ সকালে সেখানে যায় মজিয়া খাতুন। এ সময় ঘর তুলার প্রতিবাদ করলে আলাল, দুলাল ও তাদের লোকজনের সঙ্গে মজিয়া খাতুনের ধস্তাধস্তি হয়। একপর্যায়ে মজিয়া খাতুনকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দিলে গুরুতর আহত হন তিনি। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে তার মৃত্যু হয়।

হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সেগুতি সারমিন সারা বলেন, হাসপাতালে পৌঁছার আগেই মৃত্যু হয় তার। আমরা নিহতের শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাইনি৷ তার মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন তালুকদার বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করে ইসলামপুর থানায় নিয়ে এসেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় আটক ব্যক্তিকে জিজ্ঞেসাবাদের জন্য থানায় আনা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।