ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জোয়ারে ভেসে আসা বস্তার ভেতরে নারীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
জোয়ারে ভেসে আসা বস্তার ভেতরে নারীর মরদেহ

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ হাতিয়ার মেঘনা নদীর পাড় থেকে অজ্ঞাতপরিচয় এক নারীর বস্তাবন্দি অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তাৎক্ষণিক পুলিশ ও স্থানীয়রা নিহতের পরিচয় জানাতে পারেনি।

 

বুধবার (২০ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার সোনাদিয়া ইউনিয়নের চরচেঙ্গা বাজার সংলগ্ন মেঘনা নদীর পাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকেল ৪টার দিকে উপজেলার সোনাদিয়া ইউনিয়নের চরচেঙ্গা বাজার সংলগ্ন মেঘনা নদীর পাড়ে জোয়ারের পানির সঙ্গে একটি বস্তা ভেসে আসে। স্থানীয়রা বস্তাটি খুলে অজ্ঞাতপরিচয় এক নারীর অর্ধগলিত মরদেহ দেখতে পায়। তার শরীরে একটি লাল কাপড় ছিল। পরে স্থানীয়রা হাতিয়া থানা পুলিশকে বিষয়টি অবহিত করে।

হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. সুদীপ্ত রেজা জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে এখনো মরদেহের পরিচয় জানা যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মরদেহটি জোয়ারের পানিতে এখানে ভেসে এসেছে। বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।