ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল ট্রাক, চালক-হেলপার নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল ট্রাক, চালক-হেলপার নিহত

যশোর: যশোর-চৌগাছা সড়কের চুড়ামনকাটি রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় একটি ট্রাক দুমড়ে-মুচড়ে গেছে। এতে ট্রাকটির চালক ও হেলপার নিহত হয়েছেন।

 

রোববার (২৪ ডিসেম্বর) ভোর সাড়ে পাঁচটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুজন হলেন ট্রাকের চালক পারভেজ ও তার হেলপার নাজমুল।

পারভেজের বাড়ি ঝিনাইদহের কোটচাঁদপুরের কাকমারি গ্রামে। নাজমুলের বাড়ি মহেশপুরের আজমপুর গ্রামে। দুর্ঘটনাকালে রেল ক্রসিংয়ের ব্যারিয়ার (প্রতিরোধক দণ্ড) তোলা ছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে।  

স্থানীয় সূত্র জানায়, রোববার ভোরে মহেশপুর থেকে মালবাহী ওই ট্রাক যশোরে আসছিল। রকেট মেইল নামে ট্রেনটি চিলাহাটি থেকে যশোর হয়ে খুলনা যাচ্ছিল। এ সময় যশোর-চৌগাছা সড়কের চুড়ামনকাটি রেল ক্রসিংয়ের ব্যারিয়ার (প্রতিরোধক দণ্ড) তোলা ছিল। ট্রাকটি ক্রসিংয়ে ওঠামাত্র ট্রেনের ধাক্কায় সম্মুখভাগ চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়। ঘটনাস্থলেই এর চালক ও হেলপার নিহত হন।

ঘটনার সময় রেলক্রসিংয়ের দায়িত্বপ্রাপ্ত কর্মচারী ঘুমিয়ে যাওয়ায় এই দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। খবর পেয়ে যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং নিহতদের মরদেহ উদ্ধার করে।  

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
ইউজি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।