ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেনীতে আগুনে ঝলসে গেছে একাদশ শ্রেণির শিক্ষার্থী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
ফেনীতে আগুনে ঝলসে গেছে একাদশ শ্রেণির শিক্ষার্থী

ফেনী: ফেনীর লক্ষীয়ারা উচ্চ বিদ্যালয়ের গেট এলাকায় আগুনে ঝলসে গেছে মাশকুরা আক্তার মুমু নামে ন্যাশনাল কলেজের একাদশ শ্রেণির এক শিক্ষার্থী। তিনি লক্ষীয়ারা ফাজিল মাদ্রাসার অফিস সহকারী আবদুল মালেকের মেয়ে।

সোমবার (২৫ডিসেম্বর) দুপুর ১২টার দিকে লক্ষীয়ারা উচ্চ বিদ্যালয় গেটে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে মুমুকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

ফেনী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার থোয়াই অংপ্রু মারমা বাংলানিউজকে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তথ্য সংগ্রহ করছি। বিস্তারিত জেনে গণমাধ্যমের সঙ্গে আমরা কথা বলবো।

ফেনী জেনারেল হাসপাতালের চিকিৎসক সাইদুর রহমান বলেন, দুপুরে ৫০ শতাংশ দগ্ধ অবস্থায় একজন রোগী হাসপাতালে নিয়ে এলে আমরা প্রাথমিক চিকিৎসা শেষে তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠিয়েছি।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।