ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে জমি দখল প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
বেগমগঞ্জে জমি দখল প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ৯৫ বছরের স্বামী-সন্তানহারা এক বৃদ্ধা নারীর জমি দখলের অভিযোগ উঠেছে একটি প্রভাবশালী মহলের বিরুদ্ধে। এর প্রতিবাদে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী।

শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুর ১২টায়  উপজেলার শরীফপুর ইউনিয়নের লুৎফুন নাহার মহিলা মাদরাসা প্রাঙ্গণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এলাকাবাসী জানায়, বৃদ্ধার স্বামীর রেখে যাওয়া সম্পত্তির ৬৬ শতাংশ সম্পত্তি লুৎফুন নাহার মহিলা মাদরাসার নামে দান করা হয়। সেই সম্পত্তি বৃদ্ধার পালিত মেয়ে শামছুন নাহার ও মেয়ের জামাই মো. নাসির বৃদ্ধাকে প্রতিনিয়ত মারধর করে জাল কবলার মাধ্যম গ্রামের এক প্রভাবশালী ব্যক্তির কাছে বিক্রি করে দেয়। এখন প্রভাবশালী ওই ব্যক্তি বিভিন্ন মহলের সহযোগিতায় মাদরাসার জমি দখলের চেষ্টা করছেন।

বৃদ্ধা লুৎফুন নাহার অভিযোগ করে বলেন, আমার স্বামী আমাকে এই সম্পত্তি দিয়েছে, আমি সেটা আল্লাহর রাস্তায় দান করেছি মাদরাসার জন্য। এখানে ১৫০ জন ছেলে মেয়ে পড়ালেখা করে। এরা এখন কোথায় যাবে? আমি কোথায় যাবো? এখন আমার জীবনের নিরাপত্তাও নাই। আমি এই দখলকারীদের বিচার চাই।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।