ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মামলা করায় মাদ্রাসা শিক্ষককে কুপিয়ে জখম, দুই পা প্রায় বিচ্ছিন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
মামলা করায় মাদ্রাসা শিক্ষককে কুপিয়ে জখম, দুই পা প্রায় বিচ্ছিন্ন

যশোর: সন্ত্রাসীদের নামে মামলা করায় যশোরে প্লট ব্যবসায়ী সমিতির নেতা ও মাদ্রাসা শিক্ষকের দুই পা কুপিয়ে প্রায় বিচ্ছিন্ন করে দিয়েছে সন্ত্রাসীরা।  

শুক্রবার (২৯ ডিসেম্বর) রাত ৮টার দিকে যশোর শহরের আরবপুর দীঘিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

হামলার শিকার আইডিয়াল সিটি মালিক সমিতির কোষাধ্যক্ষ ও উপশহর আলিয়া মাদ্রাসার শিক্ষক আব্দুল মালেক (৫৫) সদর উপজেলার আরবপুর এলাকার মৃত আক্কাস আলীর ছেলে। আব্দুল মালেককে মুমূর্ষু অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

আইডিয়াল সিটি মালিক সমিতির সভাপতি মফিজুর রহমান বলেন, শুক্রবার এশার নামাজের পরে আরবপুর দীঘিরপাড়া মসজিদের সামনে থেকে আব্দুল মালেক ধরে নিয়ে যায় স্থানীয় সন্ত্রাসী মামুনের নেতৃত্বে ৭-৮ জন। এ সন্ত্রাসীরা আইডিয়াল সিটি মালিক সমিতির কাছে চাঁদা দাবি করে আসছে দীর্ঘদিন ধরে। চাঁদা না দেওয়ায় সন্ত্রাসীরা আমাদের প্লটে বসে মাদক সেবন এবং স্থানীয়দের বিরক্ত করতো। এজন্য আইডিয়াল সিটি মালিক সমিতির কোষাধ্যক্ষ আব্দুল মালেক থানায় মামলা করেন। মামলা করার কারণে তাকে ধরে নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে দুই পা কুপিয়ে প্রায় বিচ্ছিন্ন করেছে।

স্থানীয়রা জানায়, আইডিয়াল সিটি মালিক সমিতির কোষাধ্যক্ষ ও উপশহর আলিয়া মাদ্রাসার শিক্ষক আব্দুল মালেকের কাছে প্রায়ই চাঁদা দাবি করতো একটি সন্ত্রাসী চক্র। চাঁদা না দেওয়ার কারণে এবং সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা করায় তার ওপর এ হামলা হতে পারে।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসক বিচিত্র মল্লিক বলেন, তার দুই পায়ে একাধিকবার এলোপাতাড়িভাবে কোপানো  হয়েছে। ফলে তার দুই পায়ের হাঁটুর নিচের অংশ সামান্য জোড়া লেগে আছে, প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় রেফার করা হয়েছে।
   
যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল রাজ্জাক বাংলানিউজকে বলেন, আব্দুল মালেক নামে একজনের দু’পায়ে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। পুলিশ ঘটনার কারণ উদঘাটন ও হামলাকারীদের গ্রেপ্তার করতে অভিযান শুরু করেছে।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
ইউজি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।