ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুর-৩ আসন

এ কে আজাদের নির্বাচনী ক্যাম্পে আগুন দিল দুর্বৃত্তরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
এ কে আজাদের নির্বাচনী ক্যাম্পে আগুন দিল দুর্বৃত্তরা আগুনে ক্ষতিগ্রস্ত নির্বাচনী ক্যাম্প

ফরিদপুর: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৩ (সদর) আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এ কে আজাদের নির্বাচনী প্রচারণা ক্যাম্পে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

রোববার (৩১ ডিসেম্বর) কুয়াশাচ্ছন্ন সকাল সাড়ে ৭টার দিকে ফরিদপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের শোভারামপুর বোর্ড অফিস সংলগ্ন নির্বাচনী ক্যাম্পটিতে এ আগুন দেওয়া হয়।

এদিকে আগুনের ঘটনার পরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ফরিদপুরের কোতোয়ালি থানা পুলিশের একটি দল ।  

ঈগল প্রতীকের ১ নম্বর ওয়ার্ডের নির্বাচনে প্রচারণা ক্যাম্পের আহ্বায়ক মো. শহিদ উন নবী বলেন, সকালে বেশ কুয়াশাচ্ছন্ন ছিল আবহাওয়া। সাড়ে ৭টার দিকে খবর পাই, আমাদের সেন্টারে আগুন দিয়েছে কে বা কারা। আমি দ্রুত ঘটনাস্থলে আসি এবং পুলিশকে খবর দেই।  

তিনি বলেন, আমি ঘটনাস্থলে পৌঁছানোর আগেই প্রতিবেশীরা আগুন নিভিয়ে ফেলে। ফলে বড় ধরনের ক্ষতি থেকে বেঁচে যায় আমাদের ক্যাম্প ও আশপাশের বাড়িঘর।

তিনি বলেন, প্রতিপক্ষের লোকেরাই নির্বাচনে পরাজয় মেনে নিয়েই আমাদের বিভিন্ন সেন্টারে আগুন এবং কর্মীদের ওপর হামলা চালাচ্ছে।  

ফরিদপুরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
জেএইচ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।