ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভুঁইয়ার উঠান বৈঠক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৪
রূপগঞ্জে স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভুঁইয়ার উঠান বৈঠক

নারায়ণগঞ্জ: জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নারায়ণগঞ্জ ১ (রূপগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভুঁইয়ার কেটলি প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ জানুয়ারি) উপজেলার মুড়াপাড়া বানিয়াদী এলাকায় এ উঠান বৈঠক করা হয়।

মুড়াপাড়া ইউনিয়নের সাবেক মেম্বার আব্দুল জব্বারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ১ (রূপগঞ্জ) আসনের কেটলি প্রতিকের স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভুঁইয়া, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান মুন্সি, দপ্তর সম্পাদক আমিনুল হক খোকন, আব্দুল কাইয়ুম খান, সাবেক ইউপি সদস্য সিরাজ মিয়া, শাখাওয়াত হোসেন, নুর মোহাম্মদসহ কয়েকশত নেতাকর্মী।

স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভুঁইয়া বলেন, নির্বাচনী নিয়ম না মেনে রাস্তাঘাট বন্ধ করে মন্ত্রী গাজী এক একটি ওয়ার্ডে একাধিক ক্যাম্প স্থাপন করেছেন। তার স্ত্রী হাছিনা গাজী তারাব পৌরসভার মেয়র। গাজীর স্ত্রী হওয়ার সুবাদে পৌরসভার সব স্টাফ নির্বাচনী মাঠে গাজীর পক্ষে ভোট চাইছেন। গাজীর লোকেরা আমাদের ক্যাম্পে আগুন দিচ্ছেন। প্রশাসন এসব ব্যাপারে যদি নীরব থাকে তাহলে সুষ্ঠু নির্বাচন হবে না।

সাবেক মেম্বার আব্দুল জাব্বার বলেন, শাহজাহান ভুঁইয়া তিনবার উপজেলা চেয়ারম্যান হয়েও কারো জমিতে জোর করে বালু ভরাট করতে যাননি। অথচ ১৫ বছরে রূপগঞ্জের মানুষের উপকার না করে নিজের ভাগ্যের পরিবর্তন করেছেন সংসদ সদস্য গাজী। ২০০৬ সালে তিনি রূপগঞ্জে এসেছিলেন, ৯৫ শতাংশ জমি নিয়ে। বর্তমানে তার সম্পদ হয়েছে মিনিমাম ৫ হাজার বিঘা। তাই কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড, হুমকি ধামকি ও ভয়ভীতি তোয়াক্কা না করে কেটলি প্রতীকে ভোট দিয়ে শাহজাহান ভুঁইয়াকে বিজয়ী করবেন।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২৪
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।