ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভোটকেন্দ্রে পড়েছিল পাহারায় থাকা গ্রাম পুলিশের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৪
ভোটকেন্দ্রে পড়েছিল পাহারায় থাকা গ্রাম পুলিশের মরদেহ

রাজবাড়ী: রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার চর আড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের পাহারার দায়িত্বে থাকা রণজিৎ কুমার দে (৪০) নামে এক গ্রাম পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ সদস্যরা।

শনিবার (৬ জানুয়ারি) সকালে উপজেলার বালিয়াকান্দি সদর ইউনিয়নের চর আড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে একটি বাগান থেকে গলায় মাফলার প্যাঁচানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রণজিৎ কুমার দে বালিয়াকান্দি উপজেলার চর আড়কান্দি গ্রামের শিবেন্দ্র দের ছেলে।

স্থানীয়রা জানায়, গ্রাম পুলিশ রণজিৎ কুমার চর আরকান্দি প্রাথমিক বিদ্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটকেন্দ্র পাহারা দেওয়ার দায়িত্বে ছিলেন। তার সঙ্গে ছিলেন ওই বিদ্যালয়ের নৈশপ্রহরী ইউসুফ হোসেন। রাত সাড়ে ৩টার সময় গ্রাম পুলিশ রনজিত প্রকৃতির ডাকে সাড়া দিতে বিদ্যালয়ের পেছনের বাগানে যান। প্রায় আধাঘণ্টা পরও রণজিৎ ফিরে না আসায় নৈশপ্রহরী ইউসুফ তাকে ডাকাডাকি করতে থাকেন। রণজিৎ সাড়া না দেওয়ায় বিষয়টি ইউসুফ তার বিদ্যালয়ের ম্যাডাম ও স্থানীয় মেম্বারকে ফোনে জানান।  

শনিবার ভোর ৫টার সময় খোঁজাখুঁজির একপর্যায়ে বিদ্যালয়ের টয়লেটের পাশের বাগানে গ্রাম পুলিশ রনজিতের মরদেহ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, কেউ একজন গ্রাম পুলিশ রণজিৎ কুমারের গলায় মাফলার পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে।

নিহতের স্ত্রী রিতা দে বলেন, গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ভোটকেন্দ্রে যাওয়ার কথা বলে তিনি বাড়ি থেকে বের হন। এরপর তার সঙ্গে আর যোগাযোগ হয়নি। শনিবার সকালে খবর পাই চর আড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের বাগানে তার মরদেহ পাওয়া গেছে।

বালিয়াকান্দি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন সাংবাদিকদের জানান, মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ বিষয়ে তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।