ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ইট দিয়ে মাথা থেতলে নারীকে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৪
গাজীপুরে ইট দিয়ে মাথা থেতলে নারীকে হত্যা

গাজীপুর: সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন আমবাগ পশ্চিমপাড়া এলাকায় ইট দিয়ে মাথা থেতলে এক নারীকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৯ জানুয়ারি) ভোরে এ ঘটনা ঘটেছে।

পরে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

তাৎক্ষণিকভাবে নিহত ওই নারীর পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ২৮ বছর। তার পরনে লাল-সাদা রঙের ছাপা জামা ও নীল রঙের জ্যাকেট এবং হলুদ রঙের ট্রাউজার ছিল।

পুলিশ ও এলাকাবাসী জানান, গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন আমবাগ পশ্চিমপাড়া এলাকায় বোর্ড মিলের পাশে ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। পরে খবর দেওয়া হলে কোনাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ইট দিয়ে মাথা থেতলে ওই নারীকে হত্যার পরে মরদেহ ওই স্থানে ফেলে দুর্বৃত্তরা পালিয়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তাৎক্ষণিকভাবে নিহত ওই নারীর পরিচয় জানা যায়নি। পরিচয় শনাক্তের চেষ্টার পাশাপাশি ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম বাংলানিউজকে জানান, এটি হত্যার ঘটনা। কীভাবে ঘটনাটি ঘটেছে, কারা ঘটিয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। সিআইডি ও পিবিআইকে খবর দেওয়া হয়েছে। নিহত ওই নারীর শরীরে আঘাতের চিহ্ন আছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৪
আরএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।