ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে নৌকার সমর্থককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৮ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৪
ঝিনাইদহে নৌকার সমর্থককে কুপিয়ে হত্যা

ঝিনাইদহ: জেলা শহরের হামদহ মাঝিপাড়া-ঘোষপাড়া এলাকায় বরুণ ঘোষ (৪৩) নামে এক নৌকার সমর্থককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৯ জানুয়ারি) সন্ধ্যা ৭টার সময় ওই এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বরুণ হামদহ ঘোষপাড়া এলাকায় মৃত নরেন ঘোষের ছেলে।

স্থানীয়রা জানান, সন্ধ্যার পর বাড়ির পাশে দোকানে চা খেতে বের হন বরুণ ঘোষ। সে সময় কয়েকজন দুর্বৃত্তরা তাকে টেনে-হিঁচড়ে রাস্তার পাশে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে মারাত্মক জখম করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিলে চিকিৎসক বরুণকে মৃত ঘোষণা করেন।

নিহত বরুণের বড় ভাই অরুণ কুমার জানান, আমার ছোট ভাই বাড়ি থেকে চা খাওয়ার জন্য গেলে কয়েকজন সন্ত্রাসী এলোপাতাড়ি কুপিয়ে তার হাত-পা বিচ্ছিন্ন করে ফেলে। আমরা নৌকার ভোট করার কারণে আমার ভাইকে কয়েকদিন ধরে বিভিন্নভাবে হুমকি-ধামকি দেওয়া হচ্ছিল। শুধু নৌকার পক্ষে ভোটে কাজ করার কারণে বরুণকে হত্যা করা হয়েছে। আমি এ হত্যায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দীন বাংলানিউজকে জানান, শহরের হামদহ এলাকার ঘোষপাড়ায় বরুণ নামে এক ব্যক্তি খুন হয়েছেন। খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। হত্যার মূল কারণ এখনও জানা যায়নি। ঘটনাটি তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। নিহত ওই ব্যক্তির পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২২৩৬ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।