ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
পঞ্চগড়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

পঞ্চগড়: গত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হতেই পঞ্চগড় জেলা আওয়ামী লীগ দুই গ্রুপে বিভক্ত হয়েছে। আর এই বিভক্তির পর প্রথমবারের মতো গ্রুপিংয়ের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করেছে তারা।

বুধবার (১০ জানুয়ারি) দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৫২তম ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসটি দুই গ্রুপে বিভক্ত হয়ে পালিন করতে দেখা যায়।

দেখা গেছে, দিবসটি উপলক্ষে প্রথমে জেলা আওয়ামী লীগের একাংশ ও পঞ্চগড়-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্যের অনুসারীরা দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবিতে ফুলের মালা দিয়ে শ্রদ্ধা নিবেদন ও দোয়া করেন।

এ সময় উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি ও রেলপথমন্ত্রী নুরুল ইসলাম ঘোষিত সাধারণ সম্পাদক আবু সারোয়ার বকুল, সহসভাপতি মনিরা পারভীন, আবু তোয়বুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম, পৌর মেয়র জাকিয়া খাতুন সহ সংগঠনের নেতা-কর্মীরা।

এদিকে তার কিছু সময় পর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আনোয়ার সাদাত সম্রাট দলীয় কার্যালয়ে তার অনুসারীদের নিয়ে বঙ্গবন্ধুর ছবিতে ফুলের মালা দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে জেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পন করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

এ সময় জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য রেজিয়া পারভীন, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিপেন চন্দ্র রায়, প্রচার সম্পাদক রবিউল ইসলাম চানু, কৃষি বিষয়ক সম্পাদক সপিয়ার রহমান, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।