ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোহাম্মদপুরে স্ত্রীকে হত্যা করলেন মানসিক ভারসাম্যহীন স্বামী!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
মোহাম্মদপুরে স্ত্রীকে হত্যা করলেন মানসিক ভারসাম্যহীন স্বামী!

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে মাথায় আঘাত করে হত্যার অভিযোগ উঠেছে। হত্যাকাণ্ডের শিকার স্ত্রীর নাম তামান্না ইসলাম (৩৭)।

বুধবার (১০জানুয়ারি) দুপুর ১টার দিকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করেছে মোহাম্মদপুর থানা পুলিশ।

মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সাদিয়া শারমিন জানান, দুপুরে খবর পেয়ে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। এ সময় তার মাথায় আঘাতের চিহ্ন পাওয় যায়।

তিনি আরও জানান, ওই নারী তার স্বামী ও সন্তান নিয়ে মোহাম্মদপুর লালমাটিয়া বি ব্লকে মহিলা কলেজের পেছনে থাকতেন। তার স্বামী মানসিক ভারসাম্যহীন। আজ ভোরে স্বামী তার স্ত্রী তামান্নার মাথায় শীল পাটার পুতা দিয়ে আঘাত করে। পরে আহত অবস্থায় স্বজনরা তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে মারা যায়।  

এসআই জানান, মরদেহ উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিস্তারিত জানার জন্য তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।