ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রুমার পাইন্দু ইউপি চেয়ারম্যানকে অপহরণের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৪
রুমার পাইন্দু ইউপি চেয়ারম্যানকে অপহরণের অভিযোগ উহ্লামং মারমা

বান্দরবান: বান্দরবানের রুমা উপজেলার পাইন্দু ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান উহ্লামং মারমাকে সশস্ত্র সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সদস্যরা অপহরণ করে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে।  

রোববার (১৪ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে রুমা-কেওক্রাডং সড়কের হারমুনপাড়ার মূল সড়ক থেকে তাকে অপহরণ করা হয় বলে জানা গেছে।

 

অপহৃত চেয়ারম্যানের স্ত্রী পিয়ান এং ময় বম বলেন, উহ্লামং মারমা রোববার সকালে কেওক্রাডং এলাকায় কাজে গিয়েছিলেন। সেখান থেকে বিকেল সাড়ে ৩টার দিকে ফিরছিলেন তিনি। কেওক্রাডং-রুমা সড়কের ৪ নম্বর কালভার্ট এলাকায় পৌঁছালে গাড়ি গতি রোধ করে উহ্লামং মারমাকে অস্ত্র ঠেকিয়ে জঙ্গলের দিকে নিয়ে যান কুকি-চিনের সদস্যরা। এরপর থেকে তার (উহ্লা মং মার্মা) ব্যবহৃত মোবাইলে সংযোগ পাওয়া যাচ্ছে না আর তাকে পাওয়া যাচ্ছে না।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহুাম্মদ শাহজাহান অপহরণের বিষয়টি নিশ্চিত করে জানান, পাইন্দু ইউপির চেয়ারম্যান উহ্লামং মার্মাকে অপহরণের খবর পাওয়া মাত্র তাকে উদ্ধারে অভিযান শুরু করেছে পুলিশ। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো যাবে।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।