ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুইজনের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুইজনের প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর কাকরাইল মোড়ে বাসের ধাক্কায় মোকলেসুর রহমান (৭৫) নামে এক আইনজীবী নিহত হয়েছেন। তিনি সুপ্রিম কোর্টের আইনজীবী ছিলেন।

এছাড়া হাতিরঝিলে প্রাইভেটকার ধাক্কায় মোটরসাইকেল আরোহী জাসিদুল মিয়া (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় তার বন্ধু সৌরভ হোসেন (২৯) আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

বুধবার (১৭ জানুয়ারি) দিনগত রাতে পৃথক ঘটনায় ওই দুইজনের মৃত্যু হয়।

নিহত মুখলেসুর রহমানের ছেলে শরীফ ইবনে রহমান জানান, তাদের বাড়ি কুমিল্লা দেবিদ্বার উপজেলায়। বর্তমানে সবুজবাগ বাসাবো মুগদাপাড়া এলাকায় থাকেন। তার বাবা সুপ্রিম কোর্টের একজন আইনজীবী। পাশাপাশি তিনি পুরান পল্টনে চেম্বারে বসেন।

তিনি জানান, বুধবার রাতে তার বাবা ব্যক্তিগত কাজে কাকরাইলে যান। সেই কাজ শেষ করে আবার পুরান পল্টন তার চেম্বারে যাওয়ার জন্য বের হন। কাকরাইল মোড়ে রিকশার জন্য দাঁড়িয়েছিলেন তিনি। এমন সময় ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাস বেপরোয়া গতিতে এসে মোড় ঘোরানোর সময় ফুটপাতে দাঁড়িয়ে থাকা পথচারীদের ওপর উঠিয়ে দেয়। এতে তার বাবা গুরুতর আহত হন। খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হলে মধ্যরাতে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় আহত হওয়া সৌরভ হোসেনের স্ত্রী ইসরাত জাহান জানান, সৌরভ হোসেন এবং তার বন্ধু জাসিদুল মিয়া হাতিরঝিল এলাকায় একটি মোটরসাইকেল গ্যারেজে কাজ করেন। বুধবার রাতে সৌরভের নিজের মোটরসাইকেলে করে জাসিদুলকে নিয়ে তারা স্থানীয় থানায় যাচ্ছিলেন একটি কাজে। এমন সময় হাতিরঝিলে একটি প্রাইভেটকার পেছন থেকে তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে দুইজনেই ছিটকে পড়ে গুরুতর আহত হন।

পরে পথচারীরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জাসিদুলকে মৃত ঘোষণা করেন। আর সৌরভকে নিউরোসার্জারি বিভাগে ভর্তি রাখা হয়েছে।

নিহত জাসিদুলের স্বজনরা জানান, তাদের বাড়ি কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার পুরানগাঁও গ্রামে। তার বাবার নাম মহিউদ্দিন।

ঢাকা মেডিকেল হাসপাতালে পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান মরদেহ দুইটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।