ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে স্ত্রীকে হত্যার দায়ে ঘাতক স্বামী লালমনিরহাটে গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
কুড়িগ্রামে স্ত্রীকে হত্যার দায়ে ঘাতক স্বামী লালমনিরহাটে গ্রেপ্তার

লালমনিরহাট: কুড়িগ্রামে নিজ বাড়িতে স্ত্রী লতা রানীকে (৪২) কুপিয়ে হত্যার দায়ে স্বামী সত্য চন্দ্র শীল (৫৩) নামে একজনকে গ্রেপ্তার করেছে লালমনিরহাটের আদিতমারী থানা পুলিশ।  

রোববার (২১ জানুয়ারি) সন্ধ্যায় লালমনিরহাটের আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের বড়াইবাড়ি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

 

একইদিন সকালে সত্য চন্দ্র শীলের নিজ বাড়ি থেকে স্ত্রী লতা রানীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তার সত্য চন্দ্র শীল কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা সদরের হেলিপ্যাড কবিরের ভিটা এলাকার মৃত সতীশ চন্দ্র শীলের ছেলে।

নাগেশ্বরী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সারওয়ার জানান, পারিবারিক কলহের জের ধরে কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রী লতা রানীকে হত্যা করে পালিয়ে যায় স্বামী সত্য চন্দ্র শীল। খবর পেয়ে পুলিশ তার নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের ভাই বকুল চন্দ্র শীল বাদী হয়ে নাগেশ্বরী থানায় হত্যা মামলা দায়ের করেন।

তথ্যপ্রযুক্তি মাধ্যমে অভিযুক্ত সত্য চন্দ্র শীলের অবস্থান নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক সারওয়ার। পরে আদিতমারী থানা পুলিশের সহায়তায় বড়াইবাড়ি গ্রামে তার ভগ্নিপতি নারায়ণ চন্দ্রের বাড়ি থেকে সত্য চন্দ্র শীলকে গ্রেপ্তার করা হয়।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, নাগেশ্বরী থানার হত্যা মামলায় প্রধান অভিযুক্ত সত্য চন্দ্র শীলকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে নাগেশ্বরী থানায় পাঠানোর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।