ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে ট্রাক-পিকআপভ্যান সংঘর্ষ, নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
ময়মনসিংহে ট্রাক-পিকআপভ্যান  সংঘর্ষ, নিহত ৩ দুর্ঘটনাকবলিত ট্রাক-পিকআপভ্যান

ময়মনসিংহ: ময়মনসিংহের তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় ট্রাকের সঙ্গে পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকালে ময়মনসিংহ-শেরপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঘোষবেড় গ্রামের মৃত আব্দুল আলীর ছেলে পিকআপভ্যান চালক কামরুল ইসলাম (২৫), সন্ধাপুড়া গ্রামের অশন আলীর ছেলের কাদির মিয়া (৪৫), আকদপাড়া গ্রামের মৃত রঞ্জন আলীর ছেলে মিজানুর রহমান (৪৫)। তারা সবাই হালুয়াঘাট উপজেলার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, একটি চিনিবোঝাই পিকআপভ্যান হালুয়াঘাট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসে। পথে ঢাকা-শেরপুর সড়কের তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা আলুবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপভ্যান চালক কামরুলের মৃত্যু হয়। এ সময় আহত হন পিকআপভ্যানটিতে থাকা দুই আরোহী। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মিজানুর ও কাদির নামের দুজনকে মৃত ঘোষণা করেন।

এ তথ্য নিশ্চিত করে তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াজেদ আলী বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে।  ট্রাক জব্দ করা সম্ভব হলেও চালক পালিয়েছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
এসএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।