ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৬ ক্রিকেটে চ্যাম্পিয়ন ফরিদপুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৬ ক্রিকেটে চ্যাম্পিয়ন ফরিদপুর

ফরিদপুর: ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৬ ক্রিকেট প্রতিযোগিতায় অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে ফরিদপুর।  

শুক্রবার (২৬ জানুয়ারি) ফরিদপুর শহরের শেখ জামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত এ ফাইনাল খেলায় মুন্সিগঞ্জ জেলা দলকে ৪ উইকেটে পরাজিত করে ফরিদপুর।

প্রথমে ব্যাট করতে নেমে মুন্সিগঞ্জ জেলা দল ১৫০ রান সংগ্রহ করে। ইনিংসের সর্বোচ্চ ৩০ রান আসে অতিরিক্ত হতে। ব্যাটসম্যানদের মধ্যে তানজীদ হাসান ৩১, আব্দুল্লাহিল জাকির ২৮ ও তাফসীরুল আলম ২০ রান করে। ফরিদপুর দলের পক্ষে মেহেদী হাসান এবং সাইফুল খান উভয়েই দুটি করে উইকেট লাভ করে। জবাবে ফরিদপুর দল ৬ উইকেট হারিয়ে ১২৯ রান সংগ্রহ করে চ্যাম্পিয়ন হয়।

দলের পক্ষে দুই ওপেনিং ব্যাটসম্যান ভালো সূচনা করে। এদের মধ্যে তামিম মিয়া ৬৭ ও  ইসফাক আহমেদ ৩৮ রান করে।  

মুন্সিগঞ্জ জেলা দলের পক্ষে তাফসীরুল ইসলাম ৩ এবং ফাহিম মিয়া ২ উইকেট লাভ করেন। বিজয়ী দলের তামিম মিয়াকে ‘ম্যান অব দ্যা ম্যাচ’ পুরস্কার দেওয়া হয়।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন- ফরিদপুর জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি কামরুল আহসান তালুকদার।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইমদাদ হুসাইন (সদ্য পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ ফরিদপুর জেলা শাখার সভাপতি শামীম হক।  

এছাড়া এ সময় জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।