ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাইয়ের হাতে ভাই খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
ভাইয়ের হাতে ভাই খুন প্রতীকী ছবি

চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নে ছোট ভাই শুক্কুর আলী প্রধানের লাঠির আঘাতে বড় ভাই আলমগীর হোসেন প্রধান (৫০) খুন হয়েছেন।  

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার লুধুয়া গ্রামের প্রধানিয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

 

ঘটনাস্থল থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে বিকেলে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে থানা পুলিশ।

আলমগীর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের আউলিয়া প্রধানিয়া বাড়ির নূর হোসেন প্রধানের বড় ছেলে।  

নিহতের মেয়ে খালেদা বেগম জানান, তার বাবা ঢাকায় মসজিদে ইমামতি করেন। এলাকায় ওয়াজ মাহফিলে অংশ নেওয়ার জন্য বৃহস্পতিবার বাড়িতে আসেন। সকালে তার চাচা বাড়িতে গাছ কাটছিলেন। তখন তার বাবা গাছ কাটায় বাঁধা দিলে এক পর্যায়ে চাচা লাঠি দিয়ে মাথার আঘাত করলে তার বাবা মাটিতে পড়ে যান।  

স্থানীয়রা জানান, নিহতের স্ত্রী ও ছেলে মেয়ের চিৎকার শুনে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।  

স্থানীয়রা আরও জানান, নিহত আলমগীর হোসেনরা ছয় ভাই। সম্পত্তি নিয়ে ভাইদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। তবে অভিযুক্ত শুক্কুর আলী প্রধান এলাকায় উগ্র স্বভাবের লোক হিসেবে সবাই জানেন।  

হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসক কৌশিক হাওলাদার জানান, সকাল পৌনে ১১ দিকে ওই ব্যক্তিকে নিয়ে আসা হয়। তার মাথায় প্রচণ্ড আঘাতে নাক দিয়ে রক্ত ঝরছিল। মস্তিষ্কের রক্তক্ষরণের কারণেই মৃত্যু হয়েছে বলে ধারণা চিকিৎসকের।  

মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ছানোয়ার হোসেন জানান, ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে বিকেলে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোনো ধরনের অভিযোগ করা হয়নি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।