ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ধনবাড়ীতে অপহরণের একদিন পর শিশু উদ্ধার, গ্রেপ্তার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৪

টাঙ্গাইল: টাঙ্গাইলে শিশু জুনায়েদ হোসেন অপহরণের একদিন পর তাকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অপহরণকারী চক্রের মূলহোতা রবিনকে গ্রেপ্তার করেছেন পুলিশ।

  

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকাল জেলার ধনবাড়ী উপজেলার মুর্শুন্দি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রবিন জামালপুর জেলার সরিষাবাড়ির থানার মুঞ্জুরুলের ছেলে।

উদ্ধার জুনায়েদ হোসেন ধনবাড়ী উপজেলার সোনামুই বাদুড়িয়া গ্রামের আশরাফুল আলমের ছেলে। সে পাইস্কা উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।  

এ ঘটনায় জুনায়েদের মা জোছনা বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।  

ধনবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর হোসেন জানান, বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে শিশু জুনায়েদকে নিজ বাড়ির সামনে থেকে অতর্কিতভাবে কতিপয় অপহরণকারী চক্র সিএনজি চালিত অটোরিকশাযোগে অপহরণ করে নিয়ে যায়। পরে অপহরণকারীরা শিশুর পরিবারের কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। ঘটনাটি শিশুটির পরিবার পুলিশকে জানান। পরে শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মুর্শুন্দি এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারীর মূলহোতা রবিনকে গ্রেপ্তার করা হয়। এসময় অপহৃত শিশু জুনায়েদকে উদ্ধার করা হয়েছে।  

তিনি আরও জানান, গ্রেপ্তার রবিনকে দুপুরে টাঙ্গাইল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এছাড়া অপহরণের সঙ্গে জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।