ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার পর স্বামীর আত্মসমর্পণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার পর স্বামীর আত্মসমর্পণ

বরিশাল: বরিশালের বানারীপাড়ায় এক গৃহবধূকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার পর তার স্বামী জাতীয় সেবা ৯৯৯ নম্বরে ফোনকল করে আত্মসমর্পণ করেছেন।

রোববার (১১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় বানারীপাড়ার উদয়কাঠির ছয় নম্বর ওয়ার্ডের পিজিএস এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর স্বামী সুমন রায়কে (৩৩) গ্রেপ্তার করা হয়েছে বলে বানারীপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম জানিয়েছেন।

সুমন ছয় নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য সুধীর রায়ের ছেলে। নিহত বীথি সমদ্দার (৩০) গোপালগঞ্জের বাসিন্দা বসু সমদ্দারের মেয়ে।
 
স্থানীয়দের বরাতে এসআই শফিকুল ইসলাম বলেন, সুমনের সঙ্গে বীথির পাঁচ বছর আগে বিয়ে হয়। তাদের একটি শিশুকন্যা রয়েছে। পারিবারিক সমস্যা নিয়ে আজ সকালে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় দুইজনে হাতাহাতিতেও জড়িয়ে পড়েন। একপর্যায় সুমন হাতুড়ি দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে বীথিকে জখম করেন। এ সময় প্রতিবেশীরা বীথিকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। পরে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল চারটার দিকে বীথির মৃত্যু হয়।

ছয় নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. জাকির হোসেন বলেন, খবর পেয়ে আমি সেখানে গিয়েছিলাম। তারা জানিয়েছেন সকালে ঘুম থেকে উঠে সুধীর কাজে বের হয়ে গেছেন। তার শিক্ষিকা স্ত্রী স্কুলে গিয়েছেন। বাসায় তার ছেলে সুমন ঘুমিয়েছিলেন। পরে প্রতিবেশীরা ঘরের মধ্যে চিৎকার শুনতে পান। তারা যাওয়ার পর সুমন বলেছেন, ‘কাম হইয়া গেছে’। কেউ ভেতরে আসবা না। পরে তিনি নিজে পুলিশে ফোনকল দিয়ে বিষয়টি জানিয়েছেন। আমরাও জানিয়েছি। খবর পেয়ে পুলিশ এসে তাকে গ্রেপ্তার করেছে।
 
বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম বলেন, দাম্পত্য কলহে এ ঘটনা ঘটেছে। ঘটনার পর স্বামী ৯৯৯ ফোনকল করে হত্যা খবর জানিয়ে আত্মসমর্পণ করার কথা বলেছেন। পুলিশ গিয়ে তাকে গ্রেপ্তার করেছে। নিহত নারীর ভাই থানায় এসেছেন। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।