ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গৃহবধূর আপত্তিকর ভিডিও ভাইরাল, ঈশ্বরগঞ্জে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৪
গৃহবধূর আপত্তিকর ভিডিও ভাইরাল, ঈশ্বরগঞ্জে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

ময়মনসিংহ: জেলার ঈশ্বরগঞ্জে গৃহবধূকে ধর্ষণের পর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে পৌর ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইমরান হাসান সিজানকে (২৮) গ্রেপ্তার করেছে এপিবিএন-২ ময়মনসিংহ সাইবার ক্রাইম শাখা।      

গ্রেপ্তার ওই ছাত্রলীগ নেতাকে বুধবার (১৪ ফেব্রুয়ারি) আদালতের মাধ্যমে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাতে ঈশ্বরগঞ্জ পৌর সদরের হাসপাতাল রোড এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ইমরান হাসান সিজান সদরের ধামদী এলাকার শামছুল্লাহ নান্টুর ছেলে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজেদুর রহমান জানান, অভিযুক্ত ইমরান হাসান সিজান তার বন্ধুর মাধ্যমে কৌশলে ঈশ্বরগঞ্জ পৌর এলাকায় বেড়াতে আসা এক গৃহবধূর নাম্বার নেন। ওই সূত্রে তিন মাস আগে ফাঁদে ফেলে গৃহবধূকে নির্জন স্থানে নিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ভয়ভীতি দেখিয়ে আপত্তিকর ছবি এবং ধর্ষণের ভিডিও ধারণ করেন।  

এরপর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ওই আপত্তিকর ভিডিও ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে বার বার গৃহবধূকে তার কাছে যেতে বাধ্য করেন। কিন্তু একপর্যায়ে বিষয়টি নিয়ে ভুক্তভোগী আপত্তি জানালে ইমরান ক্ষিপ্ত হয়ে ভুক্তভোগীর নামে ফেসবুকে আইডি খুলে ওই আপত্তিকর ভিডিও আপলোড করে ভুক্তভোগীর স্বামীসহ বিভিন্ন গ্রুপ ও মেসেঞ্জার ছড়িয়ে দেয়।  

এ ঘটনায় ভুক্তভোগী ৯৯৯ নাম্বারে কল দিয়ে আইনগত সহযোগিতা চাইলে তাকে ময়মনসিংহ এপিবিএন-২ মুক্তাগাছায় যেতে পরামর্শ দেওয়া হয়। এরপর গত ১২ ফেব্রুয়ারি ভুক্তভোগী লিখিত অভিযোগ দিলে তাকে গ্রেপ্তার করে এপিবিএন-২ ময়মনসিংহ সাইবার ক্রাইম শাখা।    

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।