ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে ভবনের ছাদ থেকে পড়ে স্যানিটারি মিস্ত্রি নিহত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
যশোরে ভবনের ছাদ থেকে পড়ে স্যানিটারি মিস্ত্রি নিহত

যশোর: যশোরের চৌগাছায় নির্মাণাধীন ভবনের তিনতলার ছাদ থেকে পড়ে নুরুল উদ্দীন (৪৫) নামে এক স্যানিটারি মিস্ত্রি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে হঠাৎ সৃষ্ট ঝড়ো আবহাওয়ার সময় এ ঘটনা ঘটে।

নিহত নুরুল উদ্দীন চুয়াডাঙ্গা জেলার জীবননগরের নওয়াব আলীর ছেলে ও চৌগাছা শহরের বিশ্বাসপাড়া এলাকার সাখাওয়াত হোসেনের জামাতা। তিনি স্ত্রী সন্তান নিয়ে তার শ্বশুরবাড়ি বিশ্বাস পাড়ায় বসবাস করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, পৌর ভবনের সামনে আক্তার হোসেনের নির্মাণাধীন ভবনের ছয়তলায় স্যানিটারির কাজ করছিলেন। বিকেলে হঠাৎ ঝড়বৃষ্টি শুরু হলে তিনি দ্রুত সিঁড়ি দিয়ে নামতে যায়। এ সময় ধুলোবালিতে সিঁড়ি ঠিক করতে না পেরে তিনতলা থেকে নির্মাণাধীন লিফটের রুমে পড়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন।

এ সময় অন্য সহকর্মীরা তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তবে অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার করেন। যশোর নেওয়ার পথেই নুর উদ্দীনের মৃত্যু হয়।  

নিহত নুরুল উদ্দীন ১ মেয়ে ও ২ ছেলে সন্তানের বাবা ছিলেন। চৌগাছা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
ইউজি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।