ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে অল্প সময়ে স্বাধীনতা অর্জন করেছি: শাহজাহান ওমর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে অল্প সময়ে স্বাধীনতা অর্জন করেছি: শাহজাহান ওমর

ঝালকাঠি: ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার এম শাহজাহান ওমর (বীর উত্তম) বলেছেন, বঙ্গবন্ধুর ডাকে এদেশের মানুষ একত্র হয়েছিল বিধায় অল্প সময়ের মধ্যে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করেছিল, বঙ্গবন্ধু শুধু জাতির পিতা না, তিনি স্বপ্ন না দেখলে এবং এ দেশের মানুষকে যদি একত্র না করতে না পারতেন তাহলে স্বাধীনতা অর্জন করা সম্ভব হতো না।  পাকিস্তানি আর্মিদের পরাজিত করা চারটিখানি কথা নয়, ইন্ডিয়াও জীবনেও পরাজিত করতে পারেনি।

তিনি আরও বলেন, এদেশের মানুষ একত্র হয়েছিল বিধায় অল্প সময়ের মধ্যে কিছু সংখ্যক মানুষ নিয়ে আমরা স্বাধীনতা অর্জন করতে পেরেছি। ইতিহাসে এত অল্প সময়ে কোনো দেশ স্বাধীন হয়নি।

ঝালকাঠির কাঠালিয়া ইউএনও কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব  কথা বলেন।

শুক্রবার বিকেল ৩টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মাঠে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। খেলায় উপজেলার ৮টি দল অংশগ্রহণ করবে।

উদ্বোধনী ম্যাচে কাঠালিয়া সদর একাদশ ও চেঁচরীরামপুর একাদশ প্রতিদ্বন্দ্বিতা করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নেছার উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. এমাদুল হক মনির ও উপজেলার ক্রিড়া সংগঠক ও খেলোয়াড়রা।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।